1. doinikuttoron@gmail.com : doinikuttoron.com :
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০২:১৯ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
স্বামীর পছন্দের মার্কায় ভোট না দেওয়ায় পিটিয়ে জখম উপহার নিয়ে আর ভিক্ষা করে করোনা ভ্যাকসিনের চাহিদা মিটানো সম্ভব নয় – গোলাম মোহাম্মদ কাদের সকলের আন্তরিক প্রচেষ্টার ফলেই প্রবল বৃষ্টিপাতেও নগরবাসী জলজটের ভোগান্তি থেকে মুক্ত রয়েছে-ডিএনসিসি মেয়র মোঃ আতিকুল ইসলাম করোনায় জীবন দিলেন পুলিশের আরও এক গর্বিত সদস্য রাজধানীর মিরপুর এলাকার কিশোর গ্যাং অপুর দল এর গ্যাং লিডার অপুসহ তিন কিশোর অপরাধী’ গ্রেপ্তার । ব্যক্তি স্বার্থের ঊর্ধ্বে উঠে দেশ ও জনমানুষের কল্যাণে কাজ করুন-আইজিপি বস্তিবাসীদের কল্যাণে বস্তিগুলোর অগ্নিনিরাপত্তা জোরদার করতে ফায়ার হাইড্রেন্টের ব্যবস্থা করা হবে-ডিএনসিসি মেয়র মোঃ আতিকুল ইসলাম পল্লীবন্ধু এরশাদের মৃত্যু বার্ষিকীর দিনে কোন নির্বাচন চাই না – জিয়াউদ্দিন আহমেদ বাবলু সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর মৃত্যু দিবসে উপ-নির্বাচনের তারিখ পরিবর্তনের দাবি রাণী ভবানী

পটুয়াখালীতে স্পিডবোটডুবি, নিখোঁজ ৫ জনের সন্ধান এখনও মেলেনি

  • Update Time : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০

পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ মোঃ সোহেল রানা

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার কোড়ালিয়া-পানপট্টি নৌরুটের আগুনমুখা নদীতে স্পিডবোট ডুবে নিখোঁজ ৫ জনের সন্ধান এখনও পাওয়া যায়নি।

তাদের উদ্ধারে বৃহস্পতিবার মধ্যরাতের পর শুক্রবার সকাল থেকে আবার অভিযান চালাচ্ছে কোস্টগার্ড ও পুলিশ।

নিখোঁজ ব্যক্তিরা হলেন- রাঙ্গাবালী থানার পুলিশ কনস্টেবল মহিব্বুল্লাহ (৪৫), কৃষি ব্যাংক রাঙ্গাবালীর বাহেরচর শাখার পরিদর্শক মোস্তাফিজুর রহমান (৩৫), এনজিও আশার রাঙ্গাবালীর খালগোড়া শাখার ঋণ অফিসার হুমায়ুন কবির (৩০), গলাচিপার আমখোলার হাসান (৩৫) ও বাউফলের কনকদিয়ার ইমরান (৩৪)।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় রাঙ্গাবালী উপজেলার কোড়ালিয়া থেকে পানপট্টির উদ্দেশে ছেড়ে যাওয়া একটি যাত্রীবাহী স্পিডবোট আগুনমুখার মাঝামাঝি গিয়ে ঢেউয়ের তোড়ে তলা ফেটে ১৭ জন যাত্রী ও চালকসহ ডুবে যায়।

এতে চালকসহ ১৩ যাত্রী জীবিত উদ্ধার হলেও ৫ জন নিখোঁজ রয়েছেন। তাদের উদ্ধারে মধ্যরাত পর্যন্ত অভিযান চলে।

উদ্ধার হওয়া যাত্রীরা জানিয়েছেন, তাদের লাইফ জ্যাকেট দেয়া হয়নি। নদী উত্তাল দেখে ঘাটে ফিরে আসতে বললেও সেই কথা শোনেনি চালক।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি আলী আহম্মেদ বলেন, উদ্ধার অভিযান চলছে। তবে বৈরী আবহাওয়ার কারণে উদ্ধারকাজ কিছুটা ব্যাহত হচ্ছে।

SHAHANABD.COM

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আসুন ধর্ষণ ও শিশু নির্যাতন কে না বলি

© All rights reserved © 2020  doinikuttoron.com
Customized By Zoya Web Host