1. doinikuttoron@gmail.com : doinikuttoron.com :
সোমবার, ২১ জুন ২০২১, ০৬:৫৩ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
রাজধানীর মিরপুর এলাকার কিশোর গ্যাং অপুর দল এর গ্যাং লিডার অপুসহ তিন কিশোর অপরাধী’ গ্রেপ্তার । ব্যক্তি স্বার্থের ঊর্ধ্বে উঠে দেশ ও জনমানুষের কল্যাণে কাজ করুন-আইজিপি বস্তিবাসীদের কল্যাণে বস্তিগুলোর অগ্নিনিরাপত্তা জোরদার করতে ফায়ার হাইড্রেন্টের ব্যবস্থা করা হবে-ডিএনসিসি মেয়র মোঃ আতিকুল ইসলাম পল্লীবন্ধু এরশাদের মৃত্যু বার্ষিকীর দিনে কোন নির্বাচন চাই না – জিয়াউদ্দিন আহমেদ বাবলু সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর মৃত্যু দিবসে উপ-নির্বাচনের তারিখ পরিবর্তনের দাবি রাণী ভবানী রাজধানীর মিরপুর মডেল থানাধীন মনিপুর এলাকা থেকে আলোচিত প্রতারক চক্রের ০৩ জন সদস্য’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪। ১৪ জুলাই পল্লীবন্ধুর মৃত্যু বার্ষিকীর দিনে ভোট গ্রহণ না করতে নির্বাচন কমিশনের প্রতি জিএম কাদের এর আহবান ২০২১-২০২২ সালের যে বাজেট পেশ করা হয়েছে তা কল্পনাপ্রসূত, মনগড়া এবং অবাস্তব- গোলাম মোহাম্মদ কাদের পশুর চামড়া রফতানীর অনুমতি না দিলে এবারও মুনাফাখোর চক্র কোরবানীর সময় সিন্ডিকেট তৈরী করবে – গোলাম মোহাম্মদ কাদের

ব্যারিস্টার রফিক-উল হক সত্য ও ন্যায়ের পথে অবিচল থাকতে অনুকরণীয় হয়ে থাকবেন-গোলাম মোহাম্মদ কাদের

  • Update Time : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০

ঢাকা জেলা প্রতিনিধি:

ঢাকা, শনিবার, ২৪ অক্টোবর -২০২০ : প্রখ্যাত আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি। আজ এক শোকবার্তায় প্রয়াত রফিক-উল হক-এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান।
শোক বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, ব্যারিস্টার রফিক-উল হক ছিলেন একজন আদর্শ মানুষ। তাঁর সততা, ন্যায়পরায়ণতা এবং সাহসিকতা ছিলো অনন্য উচ্চতায়। ব্যারিস্টার রফিক-উল হক অসাধারণ যোগ্যতায় পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ-এর শাসনামলে অ্যাটর্নী জেনারেল-এর দায়িত্ব পালন করেছেন। ব্যারিস্টার রফিক-উল হক সত্য ও ন্যায়ের পথে অবিচল থাকতে অনুকরণীয় হয়ে থাকবেন। তাঁর মৃত্যুতে জাতি এক অকৃত্রিম অভিভাবককে হারালো। রফিক-উল হকের মৃত্যুতে যে শুন্যতা সৃষ্টি হয়েছে তা সহসাই পূরণ হবার নয়। প্রচলিত রাজনীতির উর্ধে থেকে ব্যারিস্টার রফিক-উল হক সব সময় রাজনীতিবীদদের যেমন সহায়তা করেছেন, তেমনি রাজনীতির কঠোর সমালোচনা করতেও পিছপা হননি কখনো। প্রখ্যাত আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

SHAHANABD.COM

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আসুন ধর্ষণ ও শিশু নির্যাতন কে না বলি

© All rights reserved © 2020  doinikuttoron.com
Customized By Zoya Web Host