1. doinikuttoron@gmail.com : doinikuttoron.com :
সোমবার, ২১ জুন ২০২১, ০৮:১৯ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
রাজধানীর মিরপুর এলাকার কিশোর গ্যাং অপুর দল এর গ্যাং লিডার অপুসহ তিন কিশোর অপরাধী’ গ্রেপ্তার । ব্যক্তি স্বার্থের ঊর্ধ্বে উঠে দেশ ও জনমানুষের কল্যাণে কাজ করুন-আইজিপি বস্তিবাসীদের কল্যাণে বস্তিগুলোর অগ্নিনিরাপত্তা জোরদার করতে ফায়ার হাইড্রেন্টের ব্যবস্থা করা হবে-ডিএনসিসি মেয়র মোঃ আতিকুল ইসলাম পল্লীবন্ধু এরশাদের মৃত্যু বার্ষিকীর দিনে কোন নির্বাচন চাই না – জিয়াউদ্দিন আহমেদ বাবলু সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর মৃত্যু দিবসে উপ-নির্বাচনের তারিখ পরিবর্তনের দাবি রাণী ভবানী রাজধানীর মিরপুর মডেল থানাধীন মনিপুর এলাকা থেকে আলোচিত প্রতারক চক্রের ০৩ জন সদস্য’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪। ১৪ জুলাই পল্লীবন্ধুর মৃত্যু বার্ষিকীর দিনে ভোট গ্রহণ না করতে নির্বাচন কমিশনের প্রতি জিএম কাদের এর আহবান ২০২১-২০২২ সালের যে বাজেট পেশ করা হয়েছে তা কল্পনাপ্রসূত, মনগড়া এবং অবাস্তব- গোলাম মোহাম্মদ কাদের পশুর চামড়া রফতানীর অনুমতি না দিলে এবারও মুনাফাখোর চক্র কোরবানীর সময় সিন্ডিকেট তৈরী করবে – গোলাম মোহাম্মদ কাদের

পটুয়াখালীতে মাছ ধরাকে কেন্দ্র করে মৎস্যজীবির ঘরে আগুন

  • Update Time : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০

পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ সোহেল রানা

পটুয়াখালীতে মাছ ধরাকে কেন্দ্র করে মৎস্যজীবির ঘর পুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা। রবিবার (৬ ডিসেম্বর) সদর উপজেলার আউলিয়াপুর মুচির পোল এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী হাসিনা বেগম বলেন, শনিবার দুপুরে আউলিয়াপুর ইউপি সদস্য জাহাঙ্গীর আজিজ এর ছেলে রনি আমাদের নদীতে মাছ ধরতে নিষেধ করে। নদীতে মাছ ধরায় চাঁদা দাবি করে। আমরা চাঁদা দিতে অস্বীকৃতি জানালে মেম্বরের ছেলেরা তার দলবল নিয়ে আমাদের উপর হামলা চালায়। পরে আমাদের মারধর করে ওইখান থেকে চলে যায়। উল্টো আমাদের নামে মামলা করে। রবিবার রাতে আমাদের ঘরে তারা আগুন জালিয়ে দেয়।

ছেলে হারুনের বৌ হামিদা বলেন, আজিজ মেম্বার ও তার ছেলে রনি আমার স্বামীকে নদীতে মাছ ধরতে নিষেধ করে। তার নিষেধ করা অমান্য করে মাছ ধরায় মারধর করে ও হুমকি ধামকি দিয়ে চলে যায় এবং রাতের আধারে ঘরে আগুন জ্বালিয়ে দেয়। ঘরের ভিতর থেকে কিছু আনতে পারিনি। এতে প্রায় ৭ লক্ষ টাকার ক্ষতি হয়।

নাম না প্রকাশ করারশর্তে স্থানীয় বাসিন্দা বলেন, এতো নিষ্ঠুর মানুষ কি ভাবে হয়। হাসিনা বেগম যে গোসল করে একটা কাপড় পরবে সেটাও নাই। পরিবারটা একেবারে নিঃশেষ হয়ে গেছে।

আউলিয়াপুর ৯ নং ওয়ার্ডের জাহাঙ্গীর আজিজ বলেন, নদীতে সবাই মাছ ধরে তবে আমরা কেন তাদের কাছে চাঁদা চাবো। এটা আমাদের ফাঁসানোর সর্যন্ত। তারা নিজেরাই নিজের বাসায় আগুন দিয়ে আমাদের ফাঁসাচ্ছে।

এ বিষয়ে আউলিয়াপুর ইউনিয়নের বিট অফিসার এসআই মোঃ মেহেদী হাসান জানান, আগুন লাগার সঙ্গে সঙ্গে আমরা সেখানে উপস্থিত হই এবং ভুক্তভোগীরা থানায় লিখিত অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

SHAHANABD.COM

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আসুন ধর্ষণ ও শিশু নির্যাতন কে না বলি

© All rights reserved © 2020  doinikuttoron.com
Customized By Zoya Web Host