1. jarredfornachon8516@nhn.edu.vn : amadobaca222 :
  2. garryking2458@anonmails.de : antoniogaskin0 :
  3. evelynekeir@knol-power.nl : antwanbatten1 :
  4. abbyweekes6098@1secmail.com : blolawrence :
  5. opheliaschirmeister7993@tokyoto.site : chassidyscherf5 :
  6. wilheminalowerson1172@1secmail.org : cherix17844174 :
  7. ulysseswetzel@mail.kaaaxcreators.tk : dantelegere16 :
  8. doinikuttoron@gmail.com : doinikuttoron.com :
  9. ashleynona@now.mefound.com : finlaymacfarlan :
  10. xiomara@makeup.contractors : genesisfurneaux :
  11. brodiehunger6325@anonmails.de : imamacdevitt4 :
  12. judestephen@discard.email : katharinabattagl :
  13. angelicadaily3885@pw.epac.to : marieovens4663 :
  14. gabrielmurry@1secmail.com : octaviohackler4 :
  15. elisacropper@1secmail.net : quentinmartinell :
  16. janenavarro8920@32core.live : selenaamar94878 :
  17. gaypolglaze3514@1secmail.com : shanelz3738037 :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৬:৪৫ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
নির্বাচনকালীন পরিস্থিতি এবং সাধারণ মানুষের প্রত্যাশা বিবেচনায় রেখেই নির্বাচনে জোট গঠনের ব্যাপারে সিদ্ধান্ত নেবে জাতীয় পার্টি – গোলাম মোহাম্মদ কাদের মে দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগ নেতা মোঃ সোহেল রানা আগামী নির্বাচনে বিরোধী জোটের নেতৃত্ব দেবে জাতীয় পার্টি – গোলাম মোহাম্মদ কাদের পল্লীবন্ধু পদক নির্বাচন কমিশন গঠনে তাল গাছটা যেন আমার না হয় – গোলাম মোহাম্মদ কাদের জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ এর সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠিত জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর এর উদ্যোগে জি এম কাদের এমপি রোগমুক্ত কামনায় দোয়া এবং মিলাদ মাহফিল। সাভার মডেল থানাধীন এলাকা হতে অটোরিক্সা ছিনতাইকারী সংঘবদ্ধ ০৪ জন ছিনতাইকারীকে গ্রেফতার দেশের নির্বাচন ব্যবস্থা ধসে পড়েছে- গোলাম মোহাম্মদ কাদের নির্বাচন ব্যবস্থা এভাবে চলতে থাকলে দেশের রাজনীতি ও রাজনৈতিক দলগুলো হুমকীর মুখে পড়বে – গোলাম মোহাম্মদ কাদের রাজধানীর দারুস সালাম থানাধীন এলাকা হতে মানবপাচারকারী চক্রের ০৩ নারীসহ ০৬ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৪ দারুস সালাম ও শাহ আলী থানাধীন এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে প্রকাশ্যে চাঁদাবাজি করাকালে ০৭ জন চাঁদাবাজ গ্রেফতার দারুস সালাম থানাধীন এলাকায় প্রকাশ্যে চাঁদাবাজি করাকালে ০২ জন চাঁদাবাজ গ্রেফতার রাজধানীর দারুস সালাম এলাকা হতে তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী, ২৮ টি মামলার আসামি গ্রেফতার। মুক্তিযুদ্ধের স্বপ্ন এখনো বাস্তবায়ন হয়নি- গোলাম মোহাম্মদ কাদের

স্বামীর পছন্দের মার্কায় ভোট না দেওয়ায় পিটিয়ে জখম

  • Update Time : বুধবার, ২৩ জুন, ২০২১

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি ঃ

পটুয়াখালীর দুমকিতে স্বামীর পছন্দের প্রার্থীকে ভোট না দেওয়ার অপরাধে স্ত্রীকে আটকে রেখে দফায় দফায় মারধরের ঘটনা ঘটেছে। গুরুতর আহত ও বন্দিদশা থেকে উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার পাঙ্গাশিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের আলগি গ্রামে। এ ব্যাপারে মঙ্গলবার রাতে দুমকি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আহত ও মামলার অভিযোগ সূত্রে জানা যায়, পাংগাশিয়া ইউপি নির্বাচনে ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য প্রার্থী শাহিদা বেগমের মাইক প্রতীকে ভোট না দেওয়ার অপরাধে স্ত্রী মোসা. সুরাইয়া বেগমকে (২২) সোমবার রাতে বসতঘরের দরজা বন্ধ করে দফায় দফায় মারধর করে স্বামী ইনসান (৩০)। ভোটের দিন সোমবার রাত ৮টা থেকে মঙ্গলবার বিকাল ৫টা পর্যন্ত টানা দুই দিন ঘরবন্দি রেখে কয়েক দফা মারধর করায় গৃহবধূ সুরাইয়া গুরুতর আহত হন।

খবর পেয়ে গৃহবধূর মা-বাবা ও প্রতিবেশীরা মঙ্গলবার বিকাল ৫টায় অবরুদ্ধ দশা থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে তাকে দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

এ ব্যাপারে স্বামী ইনসানের বিরুদ্ধে দুমকি থানায় একটি মামলা হয়েছে। সুরাইয়ার বাবা ফজলু খাঁ বাদী হয়ে অভিযুক্ত জামাই ইনসানকে প্রধান আসামি করে মামলাটি দায়ের করেন।

আহত গৃহবধূ সুরাইয়া বেগম জানান, পাংগাশিয়া ইউপি নির্বাচনে সংরক্ষিত নারী প্রার্থী তার গর্ভধারিণী মা নাসিমা বেগমের ‘বক মার্কায়’ ভোট দেওয়ায় মাইক প্রতীকের প্রার্থী শাহিদার সমর্থক পাষণ্ড স্বামী ইনসান মৃধা (৩০) তাকে সোমবার ভোট কেন্দ্রে চড়-থাপ্পড় মারে এবং রাতে বাড়িতে এসে কয়েক দফায় মারধর করে ঘরে আটকে রাখে। খবর পেয়ে বাবার বাড়ির লোকজন এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন।

তিনি বলেন, আমার মাকে সমর্থন না করে বরং তার প্রতিদ্বন্দ্বী প্রার্থীর মাইকে ভোট দিতে বলে আমার স্বামী। যতই কাছের লোক হোক না কেন, কেউ কি নিজের মা-বাবার বিরুদ্ধে অন্য মানুষকে ভোট দিতে পারে? আমিও দেই নাই বলে লোভী পাষণ্ড স্বামীর বর্বরোচিত নির্যাতনের শিকার হতে হয়েছে। আমি তার দৃষ্টান্তমূলক বিচার চাই।

অভিযুক্ত স্বামী ইনসান মৃধা বলেন, রাগের মাথায় কয়েকটা চড় দিয়েছিলাম। তবে ঘরবন্দি করে শারীরিকভাবে মারপিটের অভিযোগ অস্বীকার করেছেন তিনি।

দুমকি থানার ওসি মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হাসপাতালে ভিকটিম চিকিৎসাধীন আছেন। তদন্তপূর্বক অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

SHAHANABD.COM

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category

আসুন ধর্ষণ ও শিশু নির্যাতন কে না বলি

© All rights reserved © 2020  doinikuttoron.com
Customized By Zoya Web Host