1. doinikuttoron@gmail.com : doinikuttoron.com :
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৪:১২ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
মুরইল-নশরৎপুর সড়কের মাঝে বিদুৎতের খুটি দূর্ঘটনার আশংকা দ্রুত বর্জ্য অপসারণ করে প্রথম স্থান অর্জন করেছেন ডিএনসিসি ৩১ নং ওয়ার্ড আগামীতে নির্দিষ্ট স্থানেই পশু কোরবানী দিতে হবে, নির্দিষ্ট স্থানের বাইরে অন্য কোথাও পশু কোরবানী দেয়া যাবেনা-ডিএনসিসি মেয়র মোঃ আতিকুল ইসলাম ডিএনসিসির সমগ্র এলাকায় ২৪ ঘন্টার মধ্যেই কোরবানীর পশুর বর্জ্য অপসারণ করা হবে-মেয়র মোঃ আতিকুল ইসলাম রাজধানীর তেজগাঁও এলাকা থেকে চাকরির দিয়ে এবং চাকরির দেয়ার নামে জাল সনদ-সিল ব্যবহার করার মাধ্যমে কোটি কোটি টাকা আত্মসাৎকারী প্রতারক আব্দুল মালেক গ্রেফতার স্বাস্থ্যবিধি লংঘন ও ইজারার শর্ত ভঙ্গ করায় গাবতলী পশুর হাটের ইজারাদারকে ১০ লক্ষ টাকা জরিমানা ডিএনসিসির আওতাভূক্ত কোরবানীর পশুর হাটগুলোর কোথাও কোন অনিয়ম পরিলক্ষিত হলে সংশ্লিষ্ট হাট বন্ধ করে দেয়া হবে-ডিএনসিসির মেয়র মোঃ আতিকুল ইসলাম গণ পরিবহণ ও পশুর হাটে স্বাস্থ্যবিধি নিশ্চিত করুন-গোলাম মোহাম্মদ কাদের বিদ্যমান করোনা পরিস্থিতিতে মানুষের জীবন বাঁচাতে ব্যবসায়ী নেতাসহ সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে- ডিএনসিসি মেয়র মোঃ আতিকুল ইসলাম ঢাকা জেলার ধামরাই এলাকা থেকে ৫৩.৯৭ কেজি গাঁজাসহ ০২ মাদক কারবারী’কে গ্রেফতার জাতীয় মটর শ্রমিক পার্টি ৫১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন আমাদের লজ্জা নিবারনের জন্য যেমন পোশাক পরতে হয়, তেমনি জীবন বাঁচানোর জন্যও মাস্ক পরতে হবে-ডিএনসিসি মেয়র মোঃ আতিকুল ইসলাম বর্তমান করোনা পরিস্থিতিতে মানুষের জীবন বাঁচাতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসা উচিত -ডিএনসিসি মেয়র মোঃ আতিকুল ইসলাম মেগা প্রকল্প বাস্তবায়নের চেয়ে মানুষের জীবন বাঁচানো জরুরি – গোলাম মোহাম্মদ কাদের পটুয়াখালীতে ১৯ ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ।

বাংলাদের ৬৪ জেলার ৪৮৬ উপজেলায় ২ জন ছেলে ২ জন মেয়ে উদ্যোক্তা তৈরি জন্য কাজ করে যাচ্ছেন 64 EAB

  • Update Time : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৩০ Time View

৬৪ জেলার উদ্যোক্তা এসোসিয়েশন বাংলাদেশ 64EAB সংগঠন টি বাংলাদেশের বেকার মুক্ত করতে চায় ঘরে ঘরে উদ্যোক্তা তৈরি করার লক্ষে কাজ করে যাচ্ছে।

গত সুক্রবার ২৫ সেপ্টেম্বর আ,কা,মু গিয়ার উদ্দিন মিলকী অডিটোরিয়াম খামাবাড়ী সংগঠনের প্রথম বিজনেস ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস শুভ উদ্বোধন করেন সংগঠনটির প্রেসিডেন্ট মোঃ সোহেল রানা দৈনিক উত্তরন সাংবাদিক কে জানায় তাদের নতুন বিজনেসটি কার্যক্রম সম্পর্কে। কাজ করি ডট কম ডট বিডি (kajkori.com.bd) এই প্রথম বিকাশ রকেট নগদ সাপোটেড বাংলাদেশী ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস যেখানে ফ্রিল্যান্সার রা টাকা উত্তলন করতে পারবেন বিকাশ রকেট নগদ এর মাধ্যমে। প্রয়োজন নেই তাদের মাস্টারকার্ড প্রয়োজন নেই ইন্টারন্যাশনাল ব্যাংক একাউন্ট তার নিজস্ব পার্সোনাল বিকাশ রকেট নগদ একাউন্ট এর মাধ্যমে টাকা উত্তলন এবং ডিপোজিট করতে পারবে।

তাদের আরও অনেক বিজনেস চালু হতে যাচ্ছে আগামীতে।

চাকুরি করবো না ” চাকুরি দিবো ” ১০০ টাকা উদ্যোক্তা হবো। কি স্লোগান টি হাস্যকর মনে হচ্ছে!! আলহামদুলিল্লাহ এই স্লোগান আর মানুষের কাছে হাস্যকর নেই আল্লাহ অশেষ রহমতে আমরা বাংলাদেশের ৬৪ জেলায় পৌছে যেতে পেরেছি ৬৪ জন উদ্যোক্তা তৈরি করেছি। আমরা এবার সেশন বাংলাদেশের প্রতিটি উপজেলায় ২ জন করে উদ্যোক্তা তৈরি করবো। বাংলাদেশের মোট উপজেলা ৪৯২ টি ইনশাআল্লাহ আগামী ৫ মাসে আমারা ২য় সেশন ফিলাপ করবো। ৫ মাসে ৯৮৪ জন উদ্যোক্তা যুক্ত করবো 64 Entrepreneurship Association of Bangladesh.

এই এসোসিয়েশন যুক্ত হলে আপনি কিভাবে একজন সফল উদ্যোক্তা হবেন।

আগামী তে এই এসোসিয়েশন এর অনেক বিজনেস চালু হতে যাচ্ছে একজন সদস্য সকল বিজনেস এর মালিক হবে।

কি কি বিজনেস হবে

64 EAB Freelancing marketplace (complete project)
64EAB iT ( ৬৪ জেলায় ৬৪ টি শাখা হবে)
64 EAB Transport ( 64 জেলা ৬৪ টি শাখা হবে)
64 EAB Express (৬৪জেলায় বাস থাকবে)
64 EAB Supper Shop (৬৪ জেলায় আউটলেট হবে)
64 EAB Agro Fram ( ৬৪ জেলায় গরু/ মুরগী ফাম হবে)
64 Fishing Fram ( ৬৪ জেলায় মাছ চাষ হবে)
64 Domain& Host ( USA Server স্টেশন করা হবে)
64 Food Product ( ৬৪ জেলায় শাখা হবে)
64 Restaurant ( ৬৪ জেলায় শাখা হবে)
64 Medicine shop (৪৯২ উপজেলায় শাখা হবে)
64 Garments ( ২ টি ঢাকা তে হবে)
64 Ride & Food delivery ( All Bangladesh)
64 EAB Bank ( ৬৪ জেলায় শাখা হবে)
64 EAB Furniture ( ৬৪ জেলায় শাখা হবে)
64 EAB Electronic (৬৪ জেলায় শাখা হবে)
64 EAB Hospital ( ৬৪ জেলায় শাখা হবে)
64 EAB Security service(৬৪ জেলাতে দেওয়া হবে)
64 EAB fashion ( ৬৪ জেলায় হবো)
64 EAB properties ( ঢাকাতে হবে)
64 EAB Education ( প্রি থেকে ক্লাস দশম শ্রেনী)
64 EAB Resort ( পর্যটন এলাকায় হবে)
64 EAB Gym Center ( বিভাগীয় সহরে হবে)
64 EAB travels and Tours ( 64 জেলায় হবে)
64 eab University ( ঢাকা তে হবে)
64 eab cement
64 eab gift and toy shop( ৬৪ জেলায় হবে)
64 eab automobile (৬৪ জেলায় হবে)

এই প্রতিটি বিজনেস এর শাখার মালিক হতে পারবেন আমাদের পত্যেক সদস্য এখানে সদস্য হওয়া মানে একটি বিজনেস এর মালিক হওয়া প্রতিটি ব্যাবস্যায়ী একজন উদ্যোক্তা কিন্তু প্রতিটি উদ্যোক্তা ব্যাবস্যায়ী নয়।

প্রতি সাপ্তাহে ১০০ টাকা করে জমা করতে হবে অথবা মাসিক ৪০০ টাকা আমরা যদি শুধু উপজেলা পযায়ে সদস্যদের টাকা হিসাব করি ৪৯২ টি উপজেলায় ২ জন করে সদস্য যুক্ত করি মোট সদস্য ৯৮৪ জন এই ৯৮৪ জন সদস্য সাপ্তাহে ১০০ টাকা করে জমা করি তাহলে প্রতি সাপ্তাহে জমা হয় ১০০x৯৮৪=৯৮৪০০ টাকা ১ সাপ্তাহে জমা হয় ১ মাসে ৪ সাপ্তাহ জমা হবে ৯৮৪০০x৪= ৩ লক্ষ তিরানব্বই হাজার ৬ শত টাকা মাত্র ১ মাসে জমা হবে। ২-৩ মাস পর পর ১ টি করে শাখা চালু করতে পারবো ইনশাআল্লাহ ।

আমরা প্রথম সেশন ১ বছরের তাগেট নিয়েছিলাম ৬৪ জেলায় ৬৪ জন উদ্যোক্তা তৈরি করবো ৭ মাসে তা ফিলাপ করেছি এবং প্রথম বিজনেস 64 EAB Freelancing Marketplace সফলভাবে চালু করেছি)
পরবর্তী বিজনেস গুলো ইনশাআল্লাহ চালু হয়ে যাবে আস্তে আস্তে।

এখানে সদস্য কিভাবে হতে পারি?
আমাদের ওয়েব সাইট থেকে নিবন্ধন ফরমটি ডাউনলোড করে প্রিন্ট করে নিতে হবে এবং উক্ত ফরমটি সঠিক তথ্য দিয়ে ফিলাপ করে সংযুক্ত ডুকুমেন্ট এটাস্ট করে নিজ জেলা প্রতিনিধির নিকট জমা দিতে হবে। জমা দেওয়ার পূ্বে পেমেন্ট করতে হবে।

নিবন্ধন ফি ৩০০ টাকা
যে মাসে জইন করবেন সেই মাসের সম্পূর্ন টাকা ৪০০ টাকা এবং ১ মাসের টাকা এডভান্স জমা রাখতে হবে মোট 300+400+400= 1100 টাকা জমা দিতে হবে বিকাশ এর মাধ্যমে। বিকাশ নাম্বার ০১৭৬৩২৬৩৬২৮ পারসোনাল)

আপনি নিবন্ধন এর পূ্বে আমাদের হেল্প লাইন এ কথা বলবেন আপনার জেলার প্রতিনিধি নাম মোবাইল নাম্বার পেয়ে যাবেন তারপর প্রতিনিধি সাথে যোগাযোগ করে ফরম জমা দিবেন আপনার নিবন্ধন সফল হলে আপনার মোবাইল মেসেজ যাব। আপনার ইউজার আইডি এবং পাসওয়াড এর যা দিয়ে আপনার একাউন্ট লগইন করে সকল বিজনেস এবং সংগঠনের আয় ব্যায় এর সকল তথ্য পাবেন।

মাত্র তো সাপ্তাহে ১০০ টাকা মনে হয়না কারো গায়ে লেগে যাবে। প্রতিটি উপজেলা থেকে মাত্র ২ জন সদস্য নেওয়া যাবে। আর দেরি না করে দ্রুত জইন করি।
ধন্যবাদ সবাই কে।
সভাপতি 64 EAB

SHAHANABD.COM

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আসুন ধর্ষণ ও শিশু নির্যাতন কে না বলি

© All rights reserved © 2020  doinikuttoron.com
Customized By Zoya Web Host